October 22, 2024, 3:04 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ শাখার কমিটি ঘোষণা

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ শাখার কমিটি ঘোষণা

খলিলুর রহমান খলিল, নিজস্ব প্রতিনিধি।
রংপুরের তারাগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকের নিয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এডভোকেট সিপন সাহাকে আইন উপদেষ্ঠা করে এবং সাংবাদিক বিপ্লব হোসেন অপুকে সভাপতি ও সাংবাদিক লাতিফুল সাফি ডায়মন্ডকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। গতকাল শনিবার সকাল ১১টায় তারাগঞ্জ উপজেলর মুক্তিকযোদ্ধা কমপ্লেক্সে আড়ম্বর পূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটির ঘোষণা দেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি রংপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক মহিউদ্দিন মখদুমী। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাকির হোসাইন, হাসান ফেরদৌস রাসেল প্রমুখ। কমিটির অন্যান্য তালিকায় রয়েছেন, সহ-সভাপতি সাংবাদিক সৈয়দ আশরাফুল ইসলাম, সাংবাদিক আলমগীর হোসেন লেবু, সাংবাদিক খলিলুর রহমান খলিল, তাপস কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক সিরাজুল ইসলাম বিজয়, সাংবাদিক দিপক রায়, দপ্তর সম্পাদক সাংবাদিক শিপলু ইসলাম শিকড়, অর্থ সম্পাদক সাংবাদিক মোছাঃ নূর হাসনা, প্রচার ও প্রকাশনী সম্পাদক সাংবাদিক রহমত মন্ডল,স্বাস্থ্য বিষয় সম্পাদক সম্পাদক সাংবাদিক সুমন আহমেদ, সাংবাদিক কল্যান সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম, তথ্য ও আইটি বিষয়ক সম্পাদক সাংবাদিক মাজেদুল ইসলাম বকুল,যোগাযোগ বিষয়ক সম্পাদক সাংবাদিক আরিফ শেখ। কার্যকরী সদস্য- সাংবাদিক মোতালেব হোসেন, আমজাদ হোসাইন, ময়েন উদ্দিন, মমিনুর রহমান, নাহিদুজ্জামান নাহিদ, জুয়েল ইসলাম ও তারাজুল ইসলাম। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। এর আগে করা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির তারাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন। তিনি সাংবাদিকদের আচরন, কথা বলা ও তথ্য নেয়ার বিষয়ে বিশদ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD